আজ জেড এম সম্রাটের শুভ জন্মদিন, স্যোসাল মিডিয়ায় ঝড়

অথর
জে.এন.এস নিউজ ডেক্স :   বাংলাদেশ
প্রকাশিত :১৬ জুলাই ২০২০, ৭:৫৭ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 65 বার
আজ জেড এম সম্রাটের শুভ জন্মদিন, স্যোসাল মিডিয়ায় ঝড়

ইরফান রানা- আজ ১৬ জুলাই বৃহস্পতিবার কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক, তরুন সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী জেড এম সম্রাট এর শুভ জন্মদিন। কুষ্টিয়ার তুখোড় জনপ্রিয় মুখ জেড এম সম্রাটের জন্মদিন। জন্মদিনকে ঘিড়ে স্যোসাল মিডিয়াতে তুমুল ঝড় বইয়ে দিয়েছেন এই যুবনেতার অনুসারী নেতাকর্মী ও তার শুভাকাঙ্খীরা। তার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগের নেতৃবৃন্দ। জানাগেছে,করোনা মহামারীর কারনে তার অনুসারীরা ঝড় তুলেছে ফেসবুক সহ নানা সামাজিক যোগাযোগ ম্যাধমে। দেখা গেছে গতকাল রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে সম্রাটকে নিয়ে ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্টের মহড়া পড়ে যায়। কয়েক হাজার তার অনুসারীরা ফেসবুকে সম্রাটের ছবি প্রোফাইলে দিয়ে দূর থেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। এমন নজির আগে কখনও দেখা যাইনি কুষ্টিয়ার কোন নেতার জন্মদিনে। কুষ্টিয়ার ইতিহাসে এটি একটি নজিরবিহীন ঘটনা হয়ে থাকলো, যা আগে কখনও সচার ওচার চোখে পড়েনি।
করোনা মহামারীর শুরুর থেকেই জেলার বিভিন্ন গরিব, দুঃস্থ, অসহায় ও নিঃস্ব মানুষের পাশে এসে ছায়ার মতো দাঁড়িয়েছেন জেড এম সম্রাট। তাদের মাঝে প্রথম থেকেই ত্রাণ বিতরণ, সমাজের অবহেলিত সর্বস্তরের মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোভস, মাস্ক, চশমাসহ বিভিন্ন প্রযোজনীয় সুরক্ষা সামগ্রী, সাংবাদিক, ডিবি, ট্রাফিক পুলিশসহ সদর থানা ক্যাম্পে ১৫০ পিস পিপিই ফুল সেট প্রদান করেছেন কুষ্টিয়ার এই যুবনেতা। মা কে সাথে নিয়ে মাঝে মধ্যে এতিমদের মাঝে সহ বৃদ্ধাশ্রমে সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এছাড়াও মুজিব শতবর্ষ উপলক্ষে শতটি গাছ লাগিয়েছেন জেড এম সম্রাট।
জেড এম সম্রাটের সাথে কথা হলে তিনি জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত সৈনিক। আমি সব সময় কুষ্টিয়াকে নিয়ে কাজ করতে চেষ্টা করেছি। সমাজের অসহায়দের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। সবার কাছে আমি বলছি আমাার যে সকল বড় ভাই, ছোট ভাই সহ রাজনৈতিক সহযোদ্ধা বিভিন্ন ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবার কাছে আমি কৃতঙ্গ। এছাড়ও তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করে করোনা মহামরীতে সবাইকে নিজ নিজ ঘড়ে থাকার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 12 =