পীরগাছার জনসাধারণ উপজেলা চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা মাসুদকে চাই

অথর
স্টাফ রিপোর্টার   বাংলাদেশ
প্রকাশিত :১ ফেব্রুয়ারি ২০১৯, ৫:২৭ অপরাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 760 বার
পীরগাছার জনসাধারণ উপজেলা চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা মাসুদকে চাই পীরগাছার জনসাধারণ উপজেলা চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা মাসুদকে চাই

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পীরগাছায় চেয়ারম্যান পদের লড়াইয়ে শক্ত অবস্থানে রয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মনোয়ারুল ইসলাম মাসুদ। তিনি এরই মধ্যে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন কেন্দ্রীক মতবিনিময় শুরু করেছেন৷

সাবেক এই ছাত্রলীগ নেতা প্রতিনিয়ত সকাল থেকে মধ্যরাত পর্যন্ত পীরগাছা উপজেলার ৯ টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে, বাজারে, পাড়া-মহল্লায় গণসংযোগ করছেন। তার এই ব্যাপক প্রচারনা এলাকার জনগণের মধ্যে ব্যাপকভাবে সাড়া জাগিয়েছে।

বিশেষত তরুন প্রজন্মের মধ্যে ক্লীন ইমেজের নেতা হিসেবে তিনি পরিচিতি। ইতিমধ্যে তিনি সর্বস্থরের মানুষের মাঝে গ্রহণযোগ্যতা আর্জন করতে সক্ষম হয়েছেন। এবং জনসাধারণের কাছে আস্থাভাজন হিসেবে বড় স্থান পেয়েছেন এই সাবেক ছাত্রলীগ নেতা। এছাড়াও এলাকাসীর মাঝে জনপ্রীয়তার শীর্ষে রয়েছেন বলে স্থানীয়রা জানান।

স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার পক্ষে কাজ করে যাচ্ছেন ৷ তাকে সমর্থন করে বিভিন্ন সোস্যাল মিডিয়া, অনলাইন মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে দোয়া চেয়ে প্রচারনা চালাচ্ছে নেতাকর্মীরা৷

ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সুমন সরকার বলেন, “মাসুদ ভাই সৎ এবং নিষ্ঠাবান। তিনি জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন ব্যাক্তি। তিনি দলের পিছনে নিঃস্বার্থভাবে কাজ করেছেন। তিনি লোক চক্ষুর আড়ালে ও অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন। দেশ এবং জাতির উন্নয়নের স্বার্থে এরকম লোকের দরকার।”

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার নেতা মারুফ ভূঁইয়া বলেন, “আগামীর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে তরুণ নেতৃত্ব অগ্রণী ভূমিকা রাখবে বলে আমরা আশা করি।মাসুদ ভাই একজন পরীক্ষিত এবং সৎ ও ভাল মানুষ, তিনি চেয়্যারম্যান হিসেবে নির্বাচিত হলে পীরগাছা উপজেলা অন্য সকল উপজেলার জন্য রোল মডেল হবে, আমরা তরুণ সমাজ সেটা বিশ্বাস করি।”

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মনোয়ারুল ইসলাম মাসুদ শিক্ষা জীবনের শুরু থেকেই ছাত্রলীগের সাথে জড়িত । তিনি বাংলাদেশ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এবং ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন৷ বর্তমানে তিনি বাংলাদেশ আ’লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য।

মনোয়ারুল ইসলাম মাসুদ বলেন, “আমি শেখ মুজিবের আদর্শে বিশ্বাসী।আমি অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ করতে প্রস্তুত।পীরগাছা উপজেলাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করতে এবং এই উপজেলার উন্নয়নে কাজ করে যেতে চাই।”

 

সংবাদটি শেয়ার করুন
  • 1.9K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1.9K
    Shares

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =